Overview
মোহাঃ আমজাদ হুসাইন এর দ্বারা পরিচালিত itgadget.com.bd ওয়েবসাইটে ("সাইট") স্বাগতম, আমরা আপনার টাকা এবং সময় ২টাকেই আমরা মূল্য দেই, তাই আমরা ভূল পন্য ও ত্রুটিপূর্ন পন্য ডেলিভারি দিয়ে তাকলে আপনি পন্য বদলিয়ে বা রেফান্ড নিতে পারেন, তার জন্য আপনি অবশ্যই ৩ দিনের ভিতরে আমাদের সাথে যোগাযোগ করতে হবে।
আমাদের রিটার্ন এবং রিফান্ড পলিসি হল ৩ দিন, যদি ডেলিভারি তারিখ থেকে ৩ দিন চলে যায় তাহলে আমরা আপনাকে সম্পুর্ন রিফান্ড বা আপনার পন্য পরিবর্তন করে দিতে পারবনা।
ফেরত পাওয়ার জন্য যোগ্য হতে, আপনার আইটেমটি অবশ্যই অব্যবহৃত এবং আপনি যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় থাকতে হবে। এটি অবশ্যই মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।
বিভিন্ন ধরণের পণ্য ফেরত থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। যেমন Digital Products, Top-up, Others । আমরা এমন পণ্যগুলিও গ্রহণ করি না যা আমরা পাঠানোর পূর্ব পর্যন্ত ভাল বা ঠিক ছিল ।
অতিরিক্ত অ-ফেরতযোগ্য আইটেম:
- Gift cards
- Downloadable software products
- Some health and personal care items
- ডেলিভারির পর ৩দিনের মধ্যে আমাদের কাছে রিটার্ন অনুরুধ না রাখলে রিটার্ন গ্রহনযোগ্য হবেনা।
- মনের পরিবর্ত্নের জন্য পন্য ফেরত নেয়া হয়না।
- পন্যের সাথে থাকা ও আমাদের দেওয়া রশিদ বা বক্স হারিয়ে গেলে রিটার্ন গ্রহনযোগ্য হবেনা।
- ভূল পন্য গ্রহন করে তাকলে, আপনাকে ডেলিভারি পার্টনার ডেলিভার দেয়ার সময় অবশ্যই ভিডিও করে রাখতে হবে।
- শুধুমাত্র ভূল পন্যের ডেলিভারি হয়ে তাকলে, সেই ক্ষেত্রে ডেলিভারি চার্জ এর আংশিক ফেরতযোগ্য, অন্যতায় ফেরত দেয়া হবেনা।
- কোন কারনে পন্য কোরিয়ার থেকে গ্রহন না করলে ডেলিভারি চার্জ ফেরত দেওয়া হবেনা।
আপনার রিটার্ন সম্পূর্ণ করতে, আমাদের একটি রসিদ বা ক্রয়ের প্রমাণ প্রয়োজন।
অনুগ্রহ করে আপনার ক্রয়টি প্রস্তুতকারকের কাছে ফেরত পাঠাবেন না।
কিছু কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে আছে যেখানে শুধুমাত্র আংশিক ফেরত দেওয়া হয়:
- কোনো আইটেম তার আসল অবস্থায় নেই, আমাদের ত্রুটির কারণে না হওয়ার কারণে ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত অংশ।
- যে কোনো আইটেম যা ডেলিভারির ৩ দিনের বেশি পরে ফেরত দেওয়া হয়
Refunds
আপনাদেরই রিটার্ন প্রোডাক্ট আমাদের হাতে পাওয়ার পর আমরা আপনাকে ইমেইল বা এস এম এস পাঠাবো, তার পর হাতে পাওয়া পন্য চেক করে আপনাকে একটা ইমেইল বা এসএমএস নোটিফিকেশনে জানিয়ে দিব, এবং সেই নোটিফিকেশনের মাধ্যমে আমরা আপনাকে জানিয়ে দিব যে আপনাকে রিফান্ড এর জন্য এপ্রুভ করা হয়েছে কিনা না।
আপনি অনুমোদিত হলে, আপনার ফেরত প্রক্রিয়া করা হবে, এবং একটি ক্রেডিট স্বয়ংক্রিয়ভাবে আপনার ক্রেডিট কার্ড বা অর্থপ্রদানের মূল পদ্ধতিতে একটি নির্দিষ্ট (৭ থেকে ১০ কর্মদিবস) দিনের মধ্যে প্রয়োগ করা হবে। ডেলিভারি চার্জ সর্ত সাপেক্ষে ফিরিয়ে দেওয়া হবে, অন্যতায় ডেলিভারি চার্জ ফিরিয়ে দেওয়া হবেনা।
Late or missing refunds
আপনি যদি এখনও (৭ থেকে ১০ কর্মদিবসের পর) টাকা ফেরত না পেয়ে থাকেন, তাহলে প্রথমে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট আবার চেক করুন।
তারপর আপনার ক্রেডিট কার্ড কোম্পানির সাথে যোগাযোগ করুন, আপনার রিফান্ড আনুষ্ঠানিকভাবে পোস্ট করার আগে কিছু সময় লাগতে পারে।
এরপর আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করুন। একটি Refund করার আগে প্রায়ই কিছু প্রক্রিয়াকরণ সময় লাগতে পারে.
আপনি যদি এই সমস্ত কিছু করে থাকেন এবং আপনি এখনও আপনার অর্থ ফেরত না পান তবে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন এই ইমেইলে {help@itgadget.com.bd}. অথবা কল করুন 01915457994 or 09638125459
Sale items
শুধু রেগুলার প্রাইসের পন্য ফেরতযোগ্য, এবং সেল/অফার প্রডাক্ট কোন কোন ক্ষেত্রে ফেরতযোগ্য নয়, এবং পন্য ফেরেতের ক্ষেত্রে মনের পরিবর্তন গ্রহনযোগ্য নয়।
Exchange
যদি আপনি একই পন্য বদলিয়ে নিতে চান সেই ক্ষেত্রে আমরা শুধুমাত্র ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত পন্য বদলিয়ে দেই, তার পূর্বে আপনি আমাদেরকে ইমেইল (help@itgadget.com.bd) পাঠাবেন অথবা কল করবেন (01915457994) or 09638125459, এবং আমাদের ঠিকানায় (৩১৩১, বিশ্বনাথ সিলেট) পন্য পাঠিয়ে দিবেন।
Gifts item
যদি আইটেমটি কেনা এবং সরাসরি আপনাকে পাঠানোর সময় একটি উপহার হিসাবে চিহ্নিত করা হয়, তাহলে আপনি আপনার ফেরতের মূল্যের জন্য একটি Gift ক্রেডিট পাবেন। ফিরে আসা আইটেমটি পাওয়া গেলে, একটি উপহারের শংসাপত্র আপনাকে মেল করা হবে।
যদি কেনার সময় আইটেমটি উপহার হিসাবে চিহ্নিত না করা হয়, বা উপহারদাতা আপনাকে পরে দেওয়ার জন্য নিজের কাছে অর্ডার পাঠিয়েছেন, আমরা উপহারদাতাকে ফেরত পাঠাব এবং তারা আপনার ফেরত সম্পর্কে জানতে পারবে।
Shipping returns
আপনার পণ্য ফেরত দিতে, আপনাকে আপনার পণ্যটি আমাদের ঠিকানায় পাঠাতে হবে: (৩১৩১, বিশ্বনাথ সিলেট)।
আপনার আইটেম ফেরত দেওয়ার জন্য আপনার নিজের শিপিং খরচের জন্য আপনি দায়ী থাকবেন। শিপিং খরচ অ ফেরতযোগ্য. আপনি যদি রিটার্নে এপ্রুভ পান, তাহলে রিটার্ন শিপিংয়ের খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে যদি আপনি রিটার্ন শিপিং ফি না দিয়ে তাকেন।
আপনি কোথায় থাকেন তার উপর নির্ভর করে, আপনার Exchange করা পণ্যটি আপনার কাছে পৌঁছাতে কত সময় লাগতে পারে তা পরিবর্তিতও হতে পারে।
আপনি যদি দামি আইটেম ফেরত দেন, তাহলে আপনি একটি ট্র্যাকযোগ্য শিপিং পরিষেবা ব্যবহার করার কথা বিবেচনা করতে পারেন। আমরা গ্যারান্টি দেই না যে আমরা আপনার ফেরত আইটেম পাব। এবং রিটার্ন করা পন্য আমাদের কাছে পাটানো এটা সম্পুর্ন আপনার দায়িত্ব।
Need help?
যোগাযোগ করুন {help@itgadget.com.bd} {০১৯১৫৪৫৭৯৯৪ or 09638125459}রিফান্ড এবং রিটার্ন সম্পর্কিত প্রশ্নের জন্য।